asche -soumitra-chotyopadhyer- first-and- last-series-review-klikk-myo
asche -soumitra-chotyopadhyer- first-and- last-series-review-klikk-myo

সৌমিত্র চট্টোপাধ্যায়ের(Soumitra Chattopadhyay):

নক্ষত্রের কোনোদিন পতন হয় না। আমাদের চোখের সামনে দিন থাকুক বা রাত নক্ষত্র নিজস্ব আলোকে সদা উজ্জ্বল থাকে। গত নভেম্বরে আমরা বাংলা সিনেমার মহান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়(Soumitra Chattopadhyay) কে হারিয়েছি। সৌমিত্রবাবু(Soumitra Chattopadhyay) তার দীর্ঘ কেরিয়ার জীবনে ছাপ রেখেছেন অসংখ্য সিনেমা, সিরিয়াল, শর্ট ফিল্ম, টেলিফিল্ম এর মধ্যে দিয়ে।

বিগত কয়েক বছরে বাংলা সিনেমায় ওয়েব সিরিজের ধারা অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে পড়েছে। সেই ওয়েব সিরিজেও সৌমিত্র বাবু আত্মপ্রকাশ করলেন। কাল 12ই মে রিলিজ করতে চলেছে অপুর প্রথম ও শেষ ওয়েব সিরিজ ‘Next’। পরিচালক সৌমিত্র সরকার। ওয়েব সিরিজ টিতে সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chattopadhyay) এর সাথে রয়েছেন সব্যসাচী চক্রবর্তী, সমদর্শী দত্ত, মধুমিতা সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, বাদশা মৈত্র র মত বাঘা বাঘা অভিনেতারা।

অ্যাঞ্জেল ডিজিটাল এর নিজস্ব OTT প্ল্যাটফর্ম Klikk এ মুক্তি পাচ্ছে এই সিরিজ। ইতিমধ্যে এর টিজার ও ট্রেলার রিলিজ করেছে। মূলত ক্রাইম থ্রিলার এই ওয়েব সিরিজ একটি পটভূমিকার রচনা করেছে যেখানে সিনেমা ইন্ডাস্ট্রির অভিনেতা, কলাকুশলীরা এক এক করে খুন হচ্ছেন। এখন বিষয় হচ্ছে, এর পেছনে রহস্য কি এবং হত্যাকারী কে? এই উত্তর জানতে হলে 12ই মে Klikk এ দেখতে হবে ‘Next’.

Follow us on FacebookTwitter

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here