binisutoy-atanu-ghosh-trailer-jayaahesan-review-myo
binisutoy-atanu-ghosh-trailer-jayaahesan-review-myo

“বিনিসুতোয়(Binisutoy)“:

“প্রতিদিন কেউ না কেউ আমাদের ঘুম ভাঙ্গাতে আসবে, কখন আসবে আগে থেকে জানা যাবে না, কিন্তু সে আসবে।” দুইজন অপরিচিত মানুষ, শ্রাবণী বড়ুয়া ও কাজল সরকারের একটা রিয়েলিটি শোতে দেখা এবং আলাপ হয়। একটা অ্যাক্সিডেন্টে শ্রাবণী আঘাত পাওয়ায় কাজল তাকে নিয়ে ডাক্তারের কাছে যায়, রাস্তায় তারা ভাগ করে নেয় একে অপরের জীবনের টানা পোড়েন।কথায় কথায় কে কার ঘুম ভাঙ্গাবে, বিবেক বোধ জাগিয়ে তুলবে সেটা পুরো ছবি এলে বোঝা যাবে।

অতনু ঘোষেরবিনিসুতোয়(Binisutoy) ” অনেক দিন ধরে মুক্তির অপেক্ষায় আছে। হল খোলার গুঞ্জনের মাঝেই এসে গেছে trailer। খুবই শান্ত একটা দুই মিনিট চৌদ্দ সেকেন্ডের ট্রেলার, যেটা আকর্ষণ তৈরি করতে যথেষ্ট।

ট্রেলার শেষে জয়া অ্যাহশানের মুখে ডায়লগ “গল্প টা অসম্পূর্ণ থেকে গেলো”, “আমাদের গল্প” বুঝিয়ে দেয় সুতো বিহীন মালাটা।

স্বল্প মেক আপে, সাধারণ ভাবে ধরা দিয়েছে দুই মুখ্য চরিত্র জয়া-ঋত্ত্বিক – এর রিয়েলিস্টিক অ্যাপ্রোচ স্বীকার না করে পারা যায় না। পুরো ট্রেলারে পাখির ডাক একটা ন্যাচারাল বিজিএম হিসেবে কাজ করেছে, যা প্রাণবন্ত করে তুলেছে যেনো। ছবিতে জয়া অ্যাহশানের কন্ঠে একটি গানও শোনা যাবে।

পরিচালক অতনু ঘোষ মানেই পরিমিত স্বাদের একটি ছবি। রবিবারের পর আবার জয়া-অতনু জুটি বেঁধে আসছে, কৌশিক সেন, রেশমি সেন, খেয়া চট্টোপাধ্যায়, চান্দ্রেয়ী ঘোষরা আছেন পার্শ্ব-চরিত্রে। আগামী 19 শে আগস্ট কলকাতার প্রেক্ষাগৃহে আসতে চলেছে “বিনিসুতোয়(Binisutoy) “, প্রসঙ্গত ওই দিনেই বিরসা দাশগুপ্তের “মুখোশ” ও হলে আসছে।

Follow us on FacebookTwitter

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here