borohee-episode-3-myo
borohee-episode-3-myo

বিরহী(Birohi) এপিসোড 3-

প্রথম এবং দ্বিতীয় এপিসোডের পর বিরহী(Birohi) নিয়ে মানুষের বেশ উত্তেজনা তৈরি হয়েছে, সবাই অপেক্ষা করে থাকে শুক্রবারের, কখন উরিবাবা ইউটিউব চ্যানেলে স্ট্রিমিং শুরু হবে নতুন এপিসোড। এরকম একটা ওয়েব সিরিজ, যেটা মূলত চরিত্রনির্ভর একসাথে দেখেই সব থেকে বেশি বোঝা যায়, বা আনন্দ পাওয়া যায়। কিন্তু ইউটিউবের ফ্রি প্ল্যাটফর্মে এভাবে পুরো সিরিজ আনা একটু সমস্যার, যা বড়ো বড়ো ইউটিউব চ্যানেলও করার সাহস পায় না। সেই ক্ষেত্রে এটুকু মেনে নিতেই হবে।

Birohi

Birohi এপিসোড শুরু হচ্ছে একজন লোকাল গুন্ডা যার চরিত্রে অভিনয় করছেন অমিত শাহ, এসে বাসে কৃষ্ণর পাশে বসে এবং মাসে 2 হাজার টাকা দেওয়ার কথা বলে না হলে বিরহীতে টিকে থাকা মুশকিল। কৃষ্ণ দিতে পারবে না বলায় বন্দুক পর্যন্ত বের করে। এরকম টেনশনের মধ্যে ফিরেই সে পলিটিক্যাল নেতার কাছে যায় কিছু একটা করার জন্য, কোনো ভাবে যেনো বদলি হয়ে যায়।

কিন্তু সব কিছুর পরেও বন্ধুদের সাথে দেখা করে আড্ডা দিয়ে নিজেদের মধ্যে গালমন্দ করে অনেকটা হালকা হওয়া যায়। পাড়ার চায়ের দোকানে বসে বন্ধুদের সন্ধ্যাআড্ডা দেখতে ভালোই লাগে।

এই এপিসোডে নায়িকার এন্ট্রি হয়, রাধা, je একটি এনজিও তে কাজ করে। রাধার কৃষ্ণকে রাস্তা দেখানো, কৃষ্ণের জলা পেরোনো লুকিয়ে রাধার দেখা সব কিছুর মধ্যে একটা humour ফুটে উঠেছে।

তবে এই এপিসোডে ক্যামেরার কাজ তেমন চোখে পড়ে না, সব কিছু খুব সাদামাটা, সেটা হয়তো পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য নিজেই নিজের স্ট্যান্ডার্ড হিসেবে তৈরি করেছেন। ক্যামেরা ও এডিটিংয়ে প্রদীপ্তবাবুর একটা সিগনেচার থাকে যেটা এখানে একটু কম, তবে একটা এপিসোডের ওপর নির্ভর করে বলা উচিত নয় পুরো সিরিজ দেখার পরই বলা যাবে পুরো কাজ কেমন হয়েছে। এপিসোডের সাইজ বড্ড ছোটো ইন্ট্রো আর ক্রেডিটস বাদ দিলে 18 মিনিটের এপিসোড ছোটো হয়ে প্রায় 14 মিনিটে এসে দাঁড়ায়, যা এক সপ্তাহ অপেক্ষার পর স্বভাবতই বিরক্তিকর লাগে, যেনো শুরু করেই শেষ।

Follow us on FacebookTwitter

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here