birohi-episode-5-myo
birohi-episode-5-myo

বিরহী(Birohi) এপিসোড-5:

21 মিনিটের বিরহীর এপিসোডে 4নং এপিসোডের কিছু প্রশ্নের উত্তর পাওয়া যায় যে কেনো ট্যাঁপা গ্রামে আসতে পারে না। জমিদারের ইতিহাস, কেনো তাকে সবাই শ্রদ্ধা করে? ট্যাঁপাই বা কেনো তাকে এতো ভয় পায়।

Birohi

বিরহী মহালয়ার দিনে অর্থাৎ শুক্রবারের 2 দিন আগেই এসেছে উরিবাবা ইউটিউব চ্যানেলে। এই এপিসোডে রাধা-কৃষ্ণের প্রেম বেশ এগিয়েছে। কিছু বাচ্চা স্কুলে পড়তে আসতে রাজি হয়েছে, যদিও সবাই সমান মনোযোগী নয়। স্মার্ট ফোন, গেম খেলা ঢুকে পড়েছে বাচ্চাদের রন্ধ্রে রন্ধ্রে।

ট্যাঁপা এই বিরহী প্রাথমিক বিদ্যালয়ে পারটাইম চাকরি করে, কিন্তু স্কুলে আসে না, সে রেজিস্টার আনতে ফোন করায় কৃষ্ণকে। কিন্তু কৃষ্ণ রেজিস্টার খুঁজে না পেয়ে খালি হাতেই যায়, এবং গিয়ে মার খায়। কেনো রেজিস্টারটা খুঁজে বের পাওয়া গেলো না সেটা হয়তো বিরহীর পরের পর্বে জানা যাবে।

কিন্তু রাধার কৃষ্ণকে ভরসা দেওয়া, জোর করে বলা “আমি আছি”, এবং পরের দিন, আগে জমিদারের ছেলের কাছে যাওয়া এবং তার সাথে বিরহীতে আসা পরের পর্বের জন্য অপেক্ষা বাড়িয়ে দেয়।

এই পর্বে বেশ কয়েকটা ফ্ল্যাশব্যাক থাকায় গল্পের গতি কম। গল্পের মধ্যে প্রথমের সেই উজ্জ্বলতা অনেকটা কম। সবার অভিনয় নিয়ে নতুন করে বলার কিছু নেই। সায়ন ঘোষের অভিনয় আরো ম্যাচুয়র্ড হয়েছে। শেষ পর্ব দেখেই বিরহীর শেষ রিভিউ করব আমরা। সঙ্গে থাকুন। সবাইকে শারদীয়ার শুভেচ্ছা ও ভালোবাসা।

Follow us on FacebookTwitter

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here