ditipriya-and-kiran-datta-together-in-a-pavel-film-myo
ditipriya-and-kiran-datta-together-in-a-pavel-film-myo

রানী রাসমনী(Ditipriya Roy) ও (The Bong Guy) কিরণ দত্ত-

দি কনফিউজড পিকচার‘ এর ওয়েবসিরিজের পর এবার ফিচার ফিল্মে কিরণ দত্ত (The Bong Guy)। পাভেলের সাথে একটি ছবি দিয়ে সোস্যাল মিডিয়াতে কিরণ নিজেই মজা করে লিখেছিলেন ‘তবে কি ফিচার ফিল্ম আসছে?’ যদিও এই নিয়ে পরিচালক খুব বেশি কিছু বলেননি তখন।

Ditipriya

অন্যদিকে পরিচালক পাভেল জানিয়েছিলেন তিনি রানী রাসমনীখ্যাত দিতিপ্রিয়া রায়ের সাথে একটি সিনেমা করতে চান। দিতিপ্রিয়া নিজেই জানিয়েছিলেন এই কথোপকথনের ব্যাপারে।

অবশেষে খোলাসা হল সব কিছু কিরণ ও দিতিপ্রিয়ার(Ditipriya Roy) জুটি আসতে চলেছে বড়ো পর্দায়।রানী রাসমনী শেষ হওয়ার আগে থেকেই একের পর এক কাজ শুরু করছিলেন দিতিপ্রিয়া। ঋত্বিক চক্রবর্তীর সাথে একটি ওয়েবসিরিজে কাজ করতে চলেছেন তিনি যেখানে তাঁকে দেখা যাবে ব্রিটিশ জেলারের আধুনিকা স্ত্রী হিসেবে, যে রান্না না করে পড়তে চায়।

The Bong Guy Ditipriya Roy

অন্যদিকে কিরণ দত্ত ‘দি কনফিউজড পিকচার‘ – এর অরিজিত ও আরবের একটি ওয়েব সিরিজে কৃষি দফতরের আধিকারিক হিসেবে একটি ডার্ক কমেডিতে অভিনয় করছেন। যেখানে আছেন সায়ন ঘোষ, অমিত সাহা, শ্রেয়া ভট্টাচার্য । যা হয়তো কালী পুজোর সময় আসবে। দিতিপ্রিয়ার অভিনয় এর আগেই মুগ্ধ করেছে দর্শকদের, তাই তাঁকে বড়ো পর্দায় পেয়ে খুশি ভক্তরা। পাভেল নিজে কিরণের অভিনয় নিয়ে খুব কনফিডেন্ট। শুটিং খুব তাড়াতাড়ি শুরু হবে।

Follow us on FacebookTwitter

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here