hoichoi-fremium-shuvaramva-review-myo
hoichoi-fremium-shuvaramva-review-myo

Hoichoi:

Teaser হোক বা trailer বারবার উঠে এসেছে একটি সোনার গয়নার কোম্পানির নাম, তাই trailer review করতে গিয়েও আমাদের আশংকা ছিল সিরিজটি পুরোপুরি গয়নার বিজ্ঞাপন না হয়ে যায়। পুরোপুরি সত্যি না হলেও প্রথম থেকেই চোখে পড়ার মতোই যদিও ফ্রি কন্টেন্টে advertisement থাকবেই তা ধরে নেওয়াই যায় সে হৈ চৈ(Hoichoi) হোক বা Tvf। কিন্তু সেটা আসল বিষয় নয় আসল বিষয় হলো কেমন Content দেখলাম?রবীন্দ্র সঙ্গীত গাওয়া এক বাচ্চা মেয়ে যে বড়ো হয়ে music compose করে ও গান গায়।

যার বাবা তাদের পরিবার ছেড়ে চলে গেছে, এবং এখন তার সঙ্গীত তৈরি করতে ঠিকমতো poetic inspiration পাচ্ছে না। ওদিকে বাড়িতে টাকা চাইতে আসছে, ভাইয়ের উচ্চ শিক্ষা আছে, হাতে কোনো কাজ নেই, টাকার অভাবে গান তৈরিতে খরচ করতেও পারছে না। এই এত টেনশনের মধ্যে শুভমিতার (জেসমিন রায়) বার্বি ডলের মতো লুক বড্ড বেমানান লাগে।যে সুরকার ঠিক করে গান তৈরি করতে পারছে না তার মধ্যে আরো বেশি অস্থিরতা দেখানো দরকার ছিল।এত ছোটো একটি গল্প নিয়ে তৈরি একটি ওয়েব সিরিজ যা একটি বড়ো সিনেমার দৈর্ঘ্যের বলেও মনে হয় না।

গল্পের মূল চরিত্র শুভর মধ্যে কোনো মানসিক পরিবর্তন পাওয়া যায় না, বা এমন কোনো গান শুনতেও পাওয়া যায় না যেখানে তার কষ্ট দুঃখের প্রকাশ ঘটছে। শুধু বিভিন্ন ধরণের শব্দ থেকে সুর তৈরি করতে দেখা যায়। এমনকি শেষে পুরো গানটাও শোনানো হয় না। মৈনাক (সত্তম ভট্টাচার্য) কিছু ছোটো ছোটো কমিক সিচুয়েশন তৈরির চেষ্টা করেছে। একদম শেষে সব কিছু মিলিয়ে দেওয়াটা স্বাভাবিক যেহেতু নামটাই দেওয়া শুভারম্ভ।হৈ চৈ মনোরঞ্জনের জন্য ফ্রি কন্টেন্ট শুভারম্ভ নিয়ে এসেছে, হৈ চৈ(Hoichoi) অ্যাপ থেকে দেখে নিতে পারো। কম সময়ে হালকা মনোরঞ্জনের ইচ্ছে থাকলে শুভারম্ভ অবশ্যই দেখে নেওয়া যায়।ON M.Y.Opinion শুভারম্ভ হল 60% OP, এবং 55% OK।

Follow us on FacebookTwitter

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here