indu-hoichoi-teaser-review-myo
indu-hoichoi-teaser-review-myo

ইন্দু(Indu)- Hochoi :

হৈ চৈ তার পাঁচ বছর পূর্তি উপলক্ষে এক গুচ্ছ নতুন চমক সামনে এনেছে। এরই মধ্যে অক্টোবরে আসছে ইশা সাহার নতুন ওয়েব সিরিজ “ইন্দু”(Indu), যার টিসার এসেছে যেখানে বলা হচ্ছে এটা একটা ফ্যামিলি সাসপেন্স।

Indu

ইশা সাহাকে শুরুতেই ব্রাইডাল লুকে দেখা যায়, কিন্তু একটা প্রশ্ন থাকছে এটা ডিল নাকি কোনো ষড়যন্ত্র? পায়েলকে পাগলের ভূমিকায় দেখা যায়। যে ইন্দু-কে সাবধান করে দিচ্ছে “পালা ভালো মেয়ে, পালা”। পরে মানালীকে ইন্দুর চুল আঁচড়ে দিতে দেখা যায়। পায়েল, মিমি, ইশাসহ বেশ বড়ো ফিমেল কাস্টিং।

Indu
Indu

ব্যাকগ্রাউন্ড মিউজিক পুরো সিনটাকে আরো থ্রিলিং করে তুলেছে। টিসার দেখানো হয়েছে দারুণ ভাবে, কোথাও কোনো ভাবেই গল্প বোঝা যায় নি। ডিরেক্টর সায়ন্তন ঘোষাল hoichoi তেই ‘Hello’ এবং ‘পাপ’ এর মতো সিরিজ বানিয়েছেন। যদিও পাপ এর দ্বিতীয় সিজন খুব একটা ভালো লাগেনি কিন্তু ইন্দুর টিসার দেখে আশা বেড়ে যায় বৈকি।

Indu


সাহানা দত্ত এই সিরিজের লেখক যিনি এখন হৈ চৈ এর সাথে প্রায় পুরোপুরি জড়িয়ে আছে, এবং হৈচৈ এর লেখিকা হিসেবে বেশ নামও করেছেন। ওনার লেখার ঘরানাটা একটু আলাদা, উনি অন্যরকম দৃষ্টি থেকে লিখতে ভালবাসেন।

ইংরেজি উপন্যাস জেন আয়ার বা ম্যাড ওমেন ইন দ্য অ্যাটিকের ছোঁয়া পাওয়া যায় ইন্দুতে (Indu), তবে এখুনি বলা সম্ভব নয়, তার জন্য অক্টোবরে সিরিজ আসার অপেক্ষা করতেই হবে।

Follow us on FacebookTwitter

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here