khelajakhan-arindamshil-myo
khelajakhan-arindamshil-myo

খেলা যখন(Khela Jakhon):

“খেলা যখন”(Khela Jakhon) এর শুটিং গত মঙ্গলবার শুরু করেছেন পরিচালক অরিন্দম সিল, করোনার অনেক বাধার পর অবশেষে টিম “খেলা যখন” শুটিং। 2 দিন কলকাতায় শুটিং সেরে পুরো “খেলা যখন” টিম নিয়ে অরিন্দম সিল 20 দিনের জন্য যাচ্ছে উড়িষ্যার বারিপদায়, বেশির ভাগ শুটিং ওখানেই হবে।

রয়েছেন মিমি চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী, সুস্মিতা চ্যাটার্জি, হর্ষ ছায়া, অনিন্দ্য চট্টোপাধ্যায়, জুন মালিয়া, অলকানন্দা রায়, বরুন চন্দ, অসীম রায়চৌধুরী, অর্ন মুখোপাধ্যায়, জয়দীপ কুণ্ডু এবং আরো অনেকে।

Khela Jakhon

মিমির চরিত্রের নাম ঊর্মী, যে কোমা থেকে ফিরেছে। নিজের অতীত, বর্তমান দুইয়ের সাথেই লড়াই করে চলেছে। এই ছবির জন্য মিমি মার্শালআর্টের প্রশিক্ষণও নিয়েছে। মিমির মতে চরিত্রটি খুবই ইন্টারেস্টিং, খুব স্ট্রং একটা চরিত্র। মিউজিকের দায়িত্বে আছেন বিক্রম  ঘোষ।মিমি-অর্জুনের কেমিস্ট্রি “গানের ওপারে” থেকেই দর্শকের মন টেনেছে, বারবার তাদের পর্দায় দেখার ইচ্ছের কথা জানিয়েছে দর্শক। কিছু সিনেমায় তাদের একসাথে পাওয়া গেলেও একসাথে খুব বেশি স্ক্রিন পায়নি। এবার অরিন্দম সিলের হাত ধরে পুপে-গোরা কেমিস্ট্রি পর্দায়।

Khela Jakhon

অরিন্দম সিলের স্বপ্নের প্রজেক্ট “খেলা যখন” আপাতত শুটিং চলছে, এর পর পোস্ট-প্রোডাকশনের কাজ সেরে আশা করি ডিসেম্বরে হলে দেখতে পাব। অন্য দিকে “মায়া কুমারী” -র শুটিং শেষ প্রায়, “মহানন্দা“-এর কাজ চলছে। অরিন্দম সিলের সাথে পুরো ইন্ডাস্ট্রি চেনা ছকে ফিরছে। করোনার বাড়াবাড়ি নতুন করে না হলে, প্রেক্ষাগৃহে সিনেমার ছাড় থাকবে না।

Follow us on FacebookTwitter

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here