maradonar-juto-web-series-hoichoi-review-myo
maradonar-juto-web-series-hoichoi-review-myo

Maradonar juto:

মাত্র এক জোড়া জুতো; কিন্তু যার তার জুতো নয়, খোদ ফুটবল এর যুবরাজ মারাদোনার জুতো(Maradonar juto)। এই জুতো জোড়া নিয়েই যতো গন্ডগোল। শেষ পর্যন্ত সমস্ত ঝগড়াঝাঁটি ভুলে দত্ত পরিবার ও চৌধুরী পরিবার এর সদস্যরা কাছে আসতে পারবে কিনা তাই খুঁজছেন পরিচালক মৈনাক ভৌমিক তার নতুন Hoichoi ওয়েব সিরিজ ‘মারাদোনার জুতো(Maradonar juto)’ তে। বিভিন্ন চরিত্রে সুস্মিতা চ্যাটার্জী, অমর্ত্য রায়, অনির্বাণ চক্রবর্তী, ময়না মুখার্জি ও উজান চ্যাটার্জী।

Maradonar juto

গল্পের ব্যাকড্রপ বা পটভূমিকা নতুন নয়। এর আগে আমরা বাঙাল-ঘটি, মোহনবাগান-ইস্টবেঙ্গল এর লড়াই দেখেছি। ফুটবল নিয়ে বাঙালির উন্মাদনা, নারদ নারদ সবার কাছে পরিচিত। তারই একটা extended রূপ আমরা দেখছি এখানে। কিন্তু যতই চেষ্টা কর, গল্পকে বাস্তব যোগ্য করে তুলতে পারেননি কেউই। প্রথম কথা মারাদোনার আসল পাটি কি করে উত্তর কলকাতার দত্ত ও চৌধুরী বাড়িতে চলে আসে তার কোনো ক্লু পরিচালক দেননি। এছাড়া অনেক প্রশ্নের উত্তরই টেনে বাড়িয়ে রেখে দেওয়া হয়েছে সিজন 2 আনবে বলে। কমেডি কে সঠিক ভাবে নামানোর জন্য প্রায় সমস্ত ধরনের চেষ্টা করা হয়েছে।

এমনকি সুজয় প্রসাদ চ্যাটার্জীর ক্যামিও অ্যাপিয়ারেন্স এর সাথে আনা হয়েছে সেক্সোলজিস্ট ‘নাচু দে’ হিসেবে, যেখানে বিশেষ কোনো ডায়ালগ ছাড়াই এক নামটির জোরে কমেডি উতরে দেওয়ার চেষ্টা করা হয়েছে। যা একেবারেই আপনার দর্শক হিসেবে ভালো লাগবে না। প্রধান চরিত্রে সুস্মিতা চ্যাটার্জী ও অমর্ত্য রায় কে দেখা মোটেই সুখকর নয়। Lead pair এর অভিনয়ে জড়তা, খামতি তাল কাটে। বরং ভালো লাগবে বন্ধুর চরিত্রে উজান চ্যাটার্জীকে। অসাধারণ কিছু ডায়লগ আছে ওর মুখে, যেগুলো আপনার মুখে হাসি আনবে, আবার বুদ্ধিজীবী সাজার মিথ্যে প্রচেষ্টা গুলো দেখে মনে মনে ভেংচি কাটবেন।

সহঅভিনেতা-অভিনেত্রী অনির্বাণ চক্রবর্তী ও ময়না মুখার্জির মধ্যে আমরা একটা জুটি দেখতে পাই, যারা কুড়ি বছর আগে প্রেম করতো, ছাদে ছাদে, Sanguvalley তে বসে। দুই পরিবারের ঝগড়ার জন্য তাদের বিয়ে করে ওঠা হয়নি। কিন্তু কুড়ি বছর ধরে ছাদে ছাদে platonic love করে চলেছে! একটা মিষ্টি প্রেমের সম্পর্কের হাসি কান্না, সুখ দুঃখ গুলো দেখতে খুব ভালো লাগে। পরের সিজন এ এই জুটির পরিণতি দেখার আগ্রহে রইলাম। আসলে সত্যি বলতে এই গল্প আরো কিছুটা সময়ের সাথে আরো develop হতে পারত, যে সময়টা দেওয়া হয়নি, ফলে রান্না কাঁচা রয়ে গেছে। On M. Y. Opinion, ‘মারাদোনার জুতো(Maradonar juto)’ is 49% O.P., 56% O.K.

Follow us on FacebookTwitter

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here