ritwik-chakraborty-upcoming-web-series-review-myo
ritwik-chakraborty-upcoming-web-series-review-myo

Ritwick Chakraborty is expected to be released:

করোনার অতিমারিতে বাড়িতেই দিন কাটছে সবার, আর এরকম সময়ে বিনোদন জগতের একটা বড়ো অবদান থাকে মন ভালো রাখার। কিন্তু আটকে আছে সেই কাজও। বাকিদের মতো ঋত্ত্বিক চক্রবর্তীরও( Ritwick Chakraborty) বেশ কয়েকটি ছবি আসার অপেক্ষায়। যার জন্য দিন গুণছেন অভিনেতা নিজে এবং তাঁর অনুগামীরা।টালিগঞ্জের একজন শক্তিশালী অভিনেতা রিত্ত্বিক, নিজের বহুমুখী অভিনয় দিয়ে বরাবর মুগ্ধ করেছেন সিনে প্রেমিদের। দেখে নি তার কিছু ছবি যেগুলো হয়তো কোনোটা শুটিং কোনোটা এডিটিং, বা পোস্ট-প্রোডাকশনের আটকে।

Ritwick Chakraborty

মায়ার জঞ্জাল– মস্কো, সাংহাই, রোম, ইটালী, ঢাকা, গ্রীস ছাড়া আরো কিছু দেশ ঘুরে আসছে ইন্দ্রনীল রায়চৌধুরী নির্মিত মায়ার জঞ্জাল। বাংলাদেশি এক গৃহবধূ শহরে এসে যৌনকর্মী হয়ে যায়, নোটবন্দীতে বাতিল টাকা নিয়ে বিপদে পড়ে। ভারত বাংলাদেশের যৌথ উদ্যোগে সমাজের নিচু তলার মানুষদের নিয়ে তৈরি এই সিনেমা ভারতে release করবার অপেক্ষায়।

বিনিসুতোয় – এরপর যা নিয়ে কথা বলব তা হলো পরিচালক অতনু ঘোষের ছবি ‘বিনিসুতোর মালা’। যার শুটিং শেষ হয়েছে 2019এই। জয়া এহসান ও ঋত্ত্বিক চক্রবর্তী প্রথমবার একসাথে কাজ করেছেন। ট্রেলার এসে গেছে, তবে সিনেমা, মুক্তির অপেক্ষায়, আর অপেক্ষায় দর্শকরাও।

ধর্মযুদ্ধ – রাজ চক্রবর্তীর ছবি ‘ধর্মযুদ্ধ’,  যেখানে ঋত্ত্বিক চক্রবর্তীকে দেখা যাবে রাঘবের চরিত্রে। এই ছবির ট্রেলার এসে গেছে বেশ আগেই, হিন্দু মুসলিম দাঙ্গার প্লটে তৈরি এই সিনেমা। কিন্তু পুরো ছবি কবে আসবে তা নিশ্চিত করে বলা সম্ভব নয়। স্বাতীলেখা বন্দ্যোপাধ্যায়কে দেখা যাবে এই সিনেমায়।

ভূতপরি– হ্যাঁ, সৌকর্য ঘোষাল পরিচালিত এই সিনেমাতেই অভিনয় করছেন ঋত্ত্বিক চক্রবর্তী( Ritwick Chakraborty)। এই নিয়ে খুব বেশি কিছু জানা যায়নি অন্তত সিনেমার ট্রেলার বা টিসার মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হবে তার জন্য।

অনন্ত– মূল ঘরানার বাইরে গিয়ে স্বল্প চরিত্র ও স্বল্প ডায়লগ নিয়ে তৈরি পরীক্ষামূলক প্রেমের ছবি ‘অনন্ত’। এর মধ্যে একটা কাব্যিক ছোঁয়া থাকতে পারে। অভিনন্দন দত্তের পরিচালনায় প্রেমের গভীরতা, চাওয়া পাওয়া নিয়ে নতুন কিছু গল্প বলবে।

কাবাড্ডি-কাবাড্ডি-কৌশিক গঙ্গোপাধ্যায় আর ঋত্ত্বিক চক্রবর্তী( Ritwick Chakraborty) ডুও একটা অন্যতম সফল জুটি। বাংলা সিনেমার দর্শক এই পরিচালক বা অভিনেতার কাজ দেখতে মুখিয়ে থাকে। আর যদি তাঁরা একসাথে আসেন তবে তো সোনায় সোহাগা! কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ‘কাবাড্ডি কাবাড্ডি’ ঋত্ত্বিক-সোহিনীজুটিকে দেখা যাবে।আপাতত ছবিমুক্তির নির্দিষ্ট দিন জানা যাচ্ছে না। তবে পরিস্থিতি স্বাভাবিক হতে থাকলে আসতে আসতে ছবিগুলি হলে আসবে।

সিনেমা হলগুলো খুলছে আসতে আসতে। খুব তাড়াতাড়ি এই পরিস্থিতি থেকে বেরোনোর আশা রাখি আমরা সবাই। আশা করি খুব তাড়াতাড়ি সিনেমাগুলি হলে মুক্তি পেতে শুরু করবে। এর মধ্যে কোন ছবিটির অপেক্ষা সবথেকে বেশি তা আমাদের জানিও।

Follow us on FacebookTwitter

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here