srijit-mukherjee-er-notun-project-review-myo
srijit-mukherjee-er-notun-project-review-myo

সৃজিত মুখার্জির(Srijit Mukherjee) নতুন প্রজেক্টের ঘোষণা :

টলিউডে জনপ্রিয়, ‘অটোগ্রাফ’, ‘বাইশে শ্রাবণ’ ‘উমা’, ‘শাহজাহান রিজেন্সি’ খ্যাত পরিচালক সৃজিত মুখার্জী(Srijit Mukherjee) বর্তমানে বলিউডে পায়ের তলার জমি শক্ত করতে উঠে পড়ে লেগেছেন। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে anthology ‘রে’, যেখানে সৃজিত দুটি গল্পের পরিচালনা সামলেছেন এবং আলি ফজল, কে কে মেনন এর মত অভিনেতাদের সাথে কাজ করেছেন। ভারতীয় মহিলা ক্রিকেটার মিতালী রাজের আসন্ন বায়োপিক ‘সাবাশ মিঠু’ তে তাপসী পান্নু কে নির্দেশনা দিতে দেখা যাবে সৃজিত কে। পরিচালকের আসনে ‘রইস’ খ্যাত রাহুল ঢোলাকিয়ার পরিবর্তে সৃজিত মুখার্জীর আগমন সৃজিতভক্ত দের কাছে সত্যিই চমকপ্রদ ছিল।

এখন বাংলাতেও নতুন ছবির ঘোষণা করে আবার এক চমক আনলেন। এসভিএফের প্রোডাকশন হাউস থেকে নতুন ছবি ‘X=প্রেম’ এর পোস্টার প্রকাশ্যে এলো। পরিচালক হিসেবে সৃজিত এর আগে মূলতঃ ডার্ক, থ্রিলার ঘরানার গল্প আমাদের সামনে পেশ করেছেন। সেখানে প্রথমবারের জন্য এই ছবির মাধ্যমে রোমান্টিক জনরায় পরিচালকের হাতেখড়ি হতে চলেছে। সিনেমার এই অদ্ভুত নামের পেছনে অবশ্যই কারণ আছে। সৃজিত মুখার্জী(Srijit Mukherjee) বলেছেন, এই সিনেমা মিউজিক্যাল রোম্যান্টিক হওয়ার সাথে সাথে সাইন্স ফিকশন এরও ছোঁয়া দেবে।

srijit mukherjee

মুখ্য চরিত্রে অভিনয় করছে অর্জুন চক্রবর্তী, মধুরিমা বসাক, অনিন্দ্য সেনগুপ্ত ও শ্রুতি দাস। পরিচালক হিসেবে সৃজিত মুখার্জীর(Srijit Mukherjee) সাথে অর্জুন চক্রবর্তীর এই ছবির হাত ধরেই প্রথম কোলাবোরেশন হতে চলেছে। বাকি কাস্টিং কে প্রায় নতুন বলা যেতে পারে। এমনকি শ্রুতি দাসের বাংলা সিনেমায় এই প্রথম ডেবিউ হতে চলেছে। আপাতত ২রা জুলাই থেকে এই সিনেমার শুটিং শুরু হতে চলেছে।

FOLLOW us on Facebook  Twitter

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here