upcoming-independent-bengali-web-series-tomar-jonye-by-bro-bon-production-myo
upcoming-independent-bengali-web-series-tomar-jonye-by-bro-bon-production-myo

“Independent Bengali Web Series”- তোমার জন্যে :-

“Independent Bengali Web Series”- অনেকটা ‘শুনিতে নরম তবে, ধুনিতে লবে জান’। সোশ্যাল মিডিয়া হিসেবে, ইউটিউব মস্ত বড় প্ল্যাটফর্ম। বিগত বছরগুলোতে অনেক অপরিচিত মানুষকে তাদের প্রতিভা সবার সামনে আনতে সাহায্য করেছে। আজকে স্রেফ ইউটিউব থেকে অনেকেই নতুন প্রজন্মের মধ্যে যথেষ্ট বিখ্যাত, এবং জনগণের বড় অংশকে প্রভাবিত করতে সমর্থ। কিন্তু বড় বাজেটের কোনো প্রজেক্টের জন্য ইউটিউব একটা ভালো রিস্কে বাজি ধরার মত। কিন্তু এর মাঝে সাফল্যের সাথে ইউটিউবের প্ল্যাটফর্ম কে ব্যবহার করার উদাহরণও আছে। হিন্দি ভাষায়, TVF বা Dice Media তো রয়েছেই, খোদ বাংলায় (যাকে নিয়ে আমাদের হীনমন্যতার শেষ নেই!),

আগের বছরের শেষে আসা ‘Confused Picture’ প্রোডাকশনের ‘Rest in প্রেম’ সিরিজ অনেকেই দেখেছে ও পছন্দ করেছে। আর এই সিরিজের প্রমোশনে বানানো ‘টুম্পা’ গানের জনমতনির্বিশেষে জনপ্রিয়তা নিয়ে আর কি বলবো! ‘বাকিটা ব্যক্তিগত’, ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ খ্যাত পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্য্যর নতুন ওয়েব সিরিজ ‘বিরহী’রও প্রথম এপিসোড মুক্তি পেয়েছে ইউটিউবে ‘Uribaba’র মত স্বাধীন ওটিটি চ্যানেলে। এবারে পরিচালক অরুণাভ মুখার্জী ও রজত রায়ের পরিচালনায় নতুন এক ইনডিপেনডেন্ট ওয়েব সিরিজ (Independent Web Series) আসতে চলেছে দর্শকের সামনে এই পুজোয়।

Independent Bengali Web Series

টেলিভিশনে বহুল পরিচিত অভিনেতা, রুশা চ্যাটার্জী ও অর্ণব ব্যানার্জীকে একসাথে দেখা যাবে এই নতুন রোমান্টিক-কমেডি ওয়েব সিরিজে যার নাম ‘তোমার জন্যে’ ‘তোমার জন্যে ‘। প্রযোজনার দায়িত্বে রয়েছেন ঐশী ভট্টাচার্য, রিষভ মাজী, রজত রায় ও অরুণাভ মুখার্জী। এই বাংলা ওয়েব সিরিজের (Bengali Web Series) বিষয়ে পরিচালক অরুণাভ মুখার্জী জানিয়েছেন, “এটা একটা প্রেমের গল্প, আমাদের পছন্দের জনরা হচ্ছে ড্রামা, আর সেটা রোমান্টিক-কমেডি হলে তো কথাই নেই; রিলেটেবল খুবই, কারণ শম্ভু মিত্রর ‘বিভাব’ এ একটা লাইন ছিল,“প্রেম পৃথিবীর সবচেয়ে পপুলার জিনিস”। আর প্রেমের গল্প কোনোদিনই পুরোনো হবে না। তাই যারা রক্তারক্তি উল্টোপাল্টা প্লট টুইস্ট দেখে ক্লান্ত, তাদের জন্য একটু মিষ্টি প্রেমের গল্প আমরা বানাচ্ছি”

এর আগে অরুণাভ মুখার্জী ও রজত রায়ের পরিচালিত, Bro Bon প্রোডাকশনের শর্ট ফিল্ম ‘ইতি কুন্তী’ কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছে, ও SVF এর ইউটিউব চ্যানেলে আসার পর দর্শকের পক্ষ থেকে ভালো প্রতিক্রিয়া পেয়েছে। দেখা যাক আসছে পুজোয় Bro Bon প্রোডাকশনের প্রথম ইনডিপেনডেন্ট ওয়েব সিরিজ ‘তোমার জন্যে’, দর্শকের থেকে একই রকম ইতিবাচক প্রতিক্রিয়া পায় নাকি।

Follow us on FacebookTwitter

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here