upcoming-interesting-projects-of-tollywood-myo
upcoming-interesting-projects-of-tollywood-myo

দর্শকের সামনে আসতে চলেছে কিছু দারুন পরিকল্পনা:

‘ছন্দে ফিরছে টলীউড’ – প্রায় একবছর যেনো থমকে গিয়েছিল বাংলা বিনোদন জগত। আমরা দেখেছি ইন্দ্রপতন, বড়ো বাজেট সিনেমার নিশব্দে অপেক্ষা, আবার অভিনেতাদের বলীউড পড়িও। কিন্তু তা বলে তো আর সময় থেমে থাকে না। স্টুডিও পাড়ার আলো জ্বলছে, থেমে থাকা চাকা আড়মোড়া ভেঙে আবার চলতে শুরু করেছে। আর তার সঙ্গে সঙ্গেই ঘোষণা হচ্ছে নতুন নতুন কাজের।

অতনু ঘোষেরবিনিসুতোয়‘, দর্শকমহলে সাড়া ফেলেছে যদিও 2 টির বেশি হলে আনা সম্ভব হয়নি কিন্তু মানুষের ভিড় বলে দিয়েছে পছন্দ কি। এর মাঝেই অতনু ঘোষ তার নতুন ছবি ‘শেষ পাতা’ এর অভিনেতাদের লুক সামনে এনেছেন। যেখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে বালমিকি চরিত্রে দেখা যাচ্ছে কাঁচাপাকা দাড়ি, চুলের সিঁথির মাঝে দেখা যাচ্ছে টাঁক। এক বিধ্বস্ত রূপে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। সঙ্গে গার্গী ও বিক্রম এর লুকও সামনে এসেছে।

ঋত্বিক চক্রবর্তী এই প্রথম ওয়েব সিরিজে(Web Series) আসতে চলেছেন। আর শুধু আসতে চলেছেন তাইই না একসাথে জোড়া সিরিজে আসতে চলেছেন। সাহানা দত্ত প্রযোজিত ‘গোরা’র শুটিং চলছেই, সাথে অক্টোবরে রোহন ঘোষ পরিচালিত ‘মুক্তি’-র শুটিং শুরু হতে চলেছে। গোরাতে একটি গোয়েন্দা চরিত্রে অভিনয় করছেন তিনি, মুক্তিতে তিনি ব্রিটিশ সরকারের জেলার যার স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রানী রাসমনীখ্যাত দিতিপ্রিয়া। চরিত্রদুটি মনে ধরায় সিরিজে কাজ করতে চলেছেন তিনি।

সায়ন্তন ঘোষালের আগামী ছবি ‘আজি হতে শতবর্ষ পরে’তে ফের রবি ঠাকুরের চরিত্রে অভিনয় করবেন পরমব্রত চ্যাটার্জি। একটি খুনের ঘটনার ওপর তৈরি একটি ছবি যার সাথে রবি ঠাকুরের যোগ রয়েছে। এর আগেও সুমন ঘোষের ছবি ‘কাদম্বরী’তে রবীন্দ্রনাথ রূপে দেখা গিয়েছিল পরমব্রতকে, তাই লুক নিয়ে সন্দেহ নেই। অতীত এবং বর্তমানের ট্র্যাক সমান্তরাল ভাবে চলবে। সঙ্গে রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, কৌশিক সেন, রিদ্ধি সেন, গৌরব চক্রবর্তীরা। পুজোর পর কলকাতা ও লন্ডনের বিভিন্ন অংশে শুটিং শুরু হবে।

সমরেশ মজুমদারের লেখা ‘জালবন্দী’ নিয়ে আসছেন ডিরেক্টর প্রযোজক পীযূষ সাহা। তাঁর শুটিং অবশ্য প্রায় শেষ, বছরের শেষে দেখতে পাওয়া যেতে পারে এই সিনেমা।

সব মিলিয়ে ব্যস্ততা ফিরেছে বাংলা সিনে-জগতে, প্রেক্ষাগৃহ থেকে ওটিটি সব জায়গায় ভিড়। দর্শকদের কাছে একাধিক উপায় বিনোদনের।

Follow us on FacebookTwitter

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here